সিনেমা বাড়িয়ে দর্শকের গালি শুনতে রাজি নই: পূর্ণিমা

বিনোদন ডেস্ক:

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। বয়স যেন তার কাছে মাত্র একটি সংখ্যা। ৪২ বছর বয়সে এসেও রূপের দ্যুতি ছড়াচ্ছেন এই নায়িকা। ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তবে এ নায়িকা বর্তমানে পর্দায় নিয়মিত না হলেও উপস্থাপনায় দেখা যায় তাকে। অবশ্য গেল বছর ‘আহারে জীবন’ নামের একটি ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী।

জানা গেছে, আসন্ন ঈদুল ফিতরে পূর্ণিমা অভিনীত ‘আহারে জীবন’ সিনেমাটি মুক্তি পাবে। বিষয়টি জানিয়েছেন নির্মাতা ছটকু আহমেদ। এই সিনেমার মধ্যদিয়ে দীর্ঘদিন পরে বড় পর্দায় ফিরছেন অভিনেত্রী।

পূর্ণিমা বলেন, দীর্ঘ বিরতির পর আমার সিনেমা মুক্তি পাচ্ছে। এটি আমার জন্য অবশ্যই খুশির খবর। একজন অভিনয়শিল্পীর সিনেমা যখন প্রেক্ষাগৃহে মুক্তি পায়, অবশ্যই সেটা তার জন্য ভীষণ আনন্দের। আর সেটি যদি ঈদ উৎসবে হয়, তাহলে তো সেই আনন্দ দ্বিগুণ হয়ে যায়।

সিনেমাটি মুক্তি প্রসঙ্গে অভিনেত্রী জানান, ছবিটি নিয়ে প্রত্যাশা অনেক। কারণ ছবিটি গুণী নির্মাতা ছটকু আহমেদ নির্মাণ করেছেন। করোনাকালের কাহিনি নিয়ে ছবির গল্প। করোনাকালের অনেক স্মৃতি জড়িয়ে আছে এই ছবিতে। ছবিতে আমার সহশিল্পী ফেরদৌস। সব মিলে ভালো একটি কাজ হয়েছে। প্রেক্ষাগৃহে বসে দর্শকরা একটা ভিন্ন, পরিছন্ন গল্পের সিনেমা উপভোগ করতে পারবেন।

দীর্ঘদিন সিনেমা না করার বিষয়ে অভিনেত্রী বলেন, “সিনেমার জন্য যেসব গল্প আসে, সেগুলোর অধিকাংশই আমার জন্য সামঞ্জস্যপূর্ণ নয়। চরিত্রের সঙ্গে আমাকে যাবে, সেটিও ভাবতে হবে- তেমন কাজ আসছে না। এলেও অনেক সময় পরিচালক পছন্দ হয় না। দেখা গেল, সিনেমা এসেছে, বাছবিচার না করেই দৌড়ে গিয়ে চুক্তি করে ফেললাম- ব্যাপার তা নয়। আসলে সিনেমার সংখ্যা বাড়িয়ে আমি দর্শকের গালি শুনতে রাজি নই।”

‘আহারে জীবন’ সিনেমায় পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক ও বর্তমান সাংসদ ফেরদৌস আহমেদ। আরও দেখা যাবে সুচরিতা, জয় চৌধুরী মৌমিতা মৌকে।

উল্লেখ্য, বর্তমানে স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ার অবস্থান করছেন পূর্ণিমা। ঈদের আগে আগে দেশে ফেরার কথা আছে। কারণ মুক্তির আগে–পরে ছবিটির প্রচার-প্রচারণায় থাকতে চান এই অভিনেত্রী। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *